ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

ফিনান্সিয়াল সাইবার ড্রিলে প্রথম রূপালী ব্যাংক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় স্থাপিত বাংলাদেশ সরকারের জাতীয় কম্পিউটার ইনসিডেন্ট রেসপন্স টিম ‘বিজিডি ই-গভ সার্ট’- এর বাৎসরিক আয়োজনে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সমূহের জন্য সাইবার ড্রিল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এতে সকল ক্রিটিক্যাল ইনফরমেশন ইনফ্রাস্ট্রাকচার (সিআইআই) প্রতিষ্ঠান ও সরকারি সকল আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে রূপালী ব্যাংক লিমিটেড প্রথম স্থান অধিকার করায় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বিজয়ীদেরকে অভিনন্দন জানান।

গত ৭ অক্টোবর অনুষ্ঠিত ফিনান্সিয়াল সাইবার ড্রিল ২০২৩ প্রতিযোগিতায় সরকার ঘোষিত ক্রিটিক্যাল ইনফরমেশন ইনফ্রাস্ট্রাকচার (সিআইআই) অনুমোদিত ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের মোট ৬৫টি দল অংশ নেয়। সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনলাইনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসান তানভীর, মহাব্যবস্থাপক তানভীর হাসানাইন মঈন এবং সাইবার সিকিউরিটি সেলের উপ-মহাব্যবস্থাপক মো. মাকছুদুর রহমান এবং জি.এম ফারুক আহমেদের নেতৃত্বে সাইবার ড্রিলে অংশগ্রহণকারী মোহাম্মাদ মাহবুবুল আলম, মোহাম্মাদ হাসনাত তালুকদার, ব্রজব নায়ক ও কুমারজিৎ দত্ত উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: