ঢাকা,মঙ্গলবার, ২৮ মে ২০২৪

এটিএম থেকে টাকা উত্তোলনের সীমা বাড়াল ব্র্যাক ব্যাংক

গ্রাহকদের আরও সুবিধা দিতে ব্র্যাক ব্যাংক এটিএম থেকে নগদ টাকা উত্তোলনের সীমা বাড়িয়েছে। রিটেইল ও এসএমই গ্রাহকরা এখন থেকে দৈনিক চার লাখ টাকা এবং প্রিমিয়াম ব্যাংকিং ও এসএমই ‘বরেণ্য’ গ্রাহকরা পাঁচ লাখ টাকা উত্তোলন করতে পারবেন। এর আগে রিটেইল ও এসএমই গ্রাহকদের জন্য টাকা উত্তোলনের দৈনিক লিমিট ছিল তিন লাখ টাকা এবং প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের জন্য চার লাখ টাকা।

ব্র্যাক ব্যাংকের সকল ডেবিট কার্ডের গ্রাহকরা এটিএম থেকে দৈনিক লেনদেনের এই বর্ধিত সীমা উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, একজন গ্রাহক একবারে সর্বোচ্চ ৮০ হাজার টাকা উত্তোলন করতে পারবেন।

গ্রাহকদের আরও সুবিধা দিতে এটিএম থেকে উত্তোলনের সীমা বাড়ানো হয়েছে, যাতে তারা শাখায় না গিয়েও দিন-রাত ২৪ ঘন্টা জরুরি নগদ টাকার প্রয়োজনীয়তা পূরণ করতে পারেন। অল্টারনেট ব্যাংকিং চ্যানেলের এই সুবিধা গ্রাহকদের অনেক সুবিধা প্রদান করে, কারণ তারা বছরের ৩৬৫ দিন যে কোন সময় নগদ গ্রহণ করতে পারেন। বিশেষত সাপ্তাহিক ছুটির দিনে বা দীর্ঘ ছুটির সময় এটি অনেক সুবিধাজনক।

এটিএম-এ এই নতুন সুবিধা সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন বলেন, “গ্রাহককেন্দ্রিক ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় গ্রাহকদের উৎকর্ষ অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে নতুন নতুন সেবা ও সমাধান নিয়ে আসে। এই উত্তোলন সীমা বৃদ্ধি গ্রাহকদের আরও স্বাচ্ছন্দ্য ও স্বাধীনতা দেবে। তাদের সময় ও শক্তি বাঁচবে। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আমরা আগামী দিনগুলোতে গ্রাহকদের আনন্দময় অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য নতুন নতুন সেবা চালু করা অব্যাহত রাখব।”

গ্রাহকদের জন্য দেশব্যাপী ব্র্যাক ব্যাংকের আছে অত্যাধুনিক প্রযুক্তিতে সমৃদ্ধ ৩২৯টি এটিএম, ৬৮টি আরসিডিএম এবং ৯টি সিআরএম।

পাঠকের মতামত: