ঢাকা,রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

পূবালী ব্যাংক পিএলসি’র ‘বার্ষিক ঝুঁকি সম্মেলন’ অনুষ্ঠিত

পূবালী ব্যাংক পিএলসি’র “বার্ষিক ঝুঁকি সম্মেলন – ২০২৩” সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন এর মহাব্যবস্থাপক মোঃ জবদুল ইসলাম, পূবালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ- মোহাম্মদ ইছা, মোঃ শাহনেওয়াজ খান ও মোহাম্মদ আনিসুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূবালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও চিফ রিস্ক অফিসার নীতিশ কুমার রায়।

এসময় ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ, ঢাকাস্থ কর্পোরেট শাখা ও অঞ্চল প্রধানগণ,ব্যাংকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ এবং সারা দেশ থেকে অন্যান্য কর্পোরেট শাখা, শাখা ও উপ-শাখা, অঞ্চল প্রধানগণ এবং প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপকসহ মোট ৯৮২ জন কর্মকর্তা ভার্চুয়ালী উপস্থিত ছিলেন। দিনব্যাপী সম্মেলনে বাংলাদেশ ব্যাংক এর ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন এর অতিরিক্ত পরিচালক ড. কাজী আরিফ উজ জামান এবং যুগ্ম পরিচালক মোহাম্মদ আরিফ হাসানসহ পূবালী ব্যাংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: