ঢাকা,সোমবার, ১০ জুন ২০২৪

গাজীপুর চৌরাস্তায় পদ্মা ব্যাংকের উপশাখা উদ্বোধন

বাণিজ্যিক শহর গাজীপুরের চৌরাস্তার ব্যবসায়ী এবং স্থানীয়দের আর্থিক লেনদেন সহজ ও দ্রুত করতে আধুনিক, প্রযুক্তি নির্ভর উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। ঢাকার উত্তরা শাখার অধীনে পরিচালিত হবে গাজীপুর চৌরাস্তা উপশাখাটির কার্যক্রম।

গাজীপুর সদরের, স্থানীয় জামিলা আয়নুল টাওয়ার, ঢাকা রোড, চান্দনা চৌরাস্তায় অবস্থিত উপশাখাটি। এ নিয়ে পদ্মা ব্যাংকের ১১তম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। তিনি বলেন, “দেশের ক্ষুদ্র, মাঝারি এবং কৃষি খাতে ঋণ দিচ্ছে পদ্মা ব্যাংক। যাতে করে যুব সমাজের অর্থনৈতিক মুক্তি এবং দুর্দান্ত গতিতে এগিয়ে চলা দেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার হতে পারে নতুন প্রজন্মের ব্যাংকটি।

তিনি আরো বলেন, প্রান্তিক জনগোষ্ঠিকে ব্যাংকিং সেবার আওতায় আনতে দেশের যে সব জায়গায় কোন ব্যাংকের শাখা কিংবা উপশাখা নেই, পদ্মা ব্যাংক সেখানে পৌঁছে গ্রাহকদের অর্থনৈতিক উন্নতির জন্য ব্যাংকিং সেবা নিয়ে হাজির হবে। তিনি সবাইকে ব্যাংকে টাকা সঞ্চয় করার অভ্যাস গড়ে তোলার আহ্বান জানান।

অনুষ্ঠানে ব্যাংকের রিটেইল হেড মীর শফিকুল ইসলাম-সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

গাজীপুর চৌরাস্তা উপ-শাখায় সব ধরণের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

পাঠকের মতামত: