ঢাকা,সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

ভিসা থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ড এর দুইটি অ্যাওয়ার্ড জয়

ভিসা পেমেন্টস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৩-এ দুইটি অ্যাওয়ার্ড জিতেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি ভিসা লিডারশিপ কনক্লেভ ২০২৩-এর একটি অংশ, যার এবারের থিম ছিল “ক্যাশলেস, স্মার্ট বাংলাদেশের পথে।” অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ক্রেডিট কার্ড ক্যাটাগরির সর্বোচ্চ সম্মান “এক্সিলেন্স ইন কঞ্জ্যুমার কার্ড – ক্রেডিট” এবং “এক্সিলেন্স ইন কন্টাক্টলেস পেমেন্ট – ইস্যুয়ার” অ্যাওয়ার্ড জিতে নেয়। উভয় অ্যাওয়ার্ডই সকল ক্লায়েন্ট ও কাস্টমারদের জন্য একটি বিস্তৃত ক্যাশলেস ইকোসিস্টেম গঠন ও বাস্তবায়নে ব্যাংকের প্রচেষ্টাকে তুলে ধরেছে।

ডিজিটাল পেমেন্ট সুবিধার অগ্রদূত হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড দেশব্যাপি এমন সুবিধা সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ, যা ক্লায়েন্টদের সঞ্চয়, ব্যয় এবং আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার ও অফার উপভোগের সুবিধা প্রদান করে। ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড অফারগুলো সর্বাধুনিক উদ্ভাবন ও প্রযুক্তি সমৃদ্ধ, যা কার্ডহোল্ডার ব্যাংকিং অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করে।

এ প্রসঙ্গে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর, হেড অব ক্লায়েন্ট কভারেজ, কর্পোরেট, কমার্শিয়াল অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং এনামুল হক বলেন, “স্ট্যান্ডার্ড চার্টার্ড সবসময়ই ক্লায়েন্টদের জন্য উদ্ভাবনী সেরা পণ্য-অফার প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। এই যাত্রায় আমাদের সাথে অংশীদারিত্বের ক্ষেত্রে আমরা ভিসা’র মতো প্রতিষ্ঠানকেই অগ্রাধিকার দিতে চাই, যাদের আমাদের লক্ষ্যের সাথে সামঞ্জস্যতা ও ধারাবাহিক ট্র্যাক-রেকর্ড রয়েছে। নিরাপত্তা, সুরক্ষা ও অনন্য পেমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে ক্যাশলেস বাংলাদেশের যাত্রায় অগ্রণী ভূমিকা পালনে ভিসা’র সাথে অংশীদারিত্ব অব্যাহত রাখতে আমরা আশাবাদী।”

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, হেড অব কনজিউমার, প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিং সাব্বির আহমেদ বলেন, “ডিজিটাল পেমেন্ট চালু ও এর প্রচারের মাধ্যমে ক্যাশলেস বাংলাদেশ গঠনের যাত্রায় অগ্রণী ভূমিকা রাখতে পেরে আমরা গর্বিত। আমাদের লক্ষ্য ডিজিটাল লেনদেন সুবিধাকে আরও নিরাপদ, স্মার্ট এবং সহজে ব্যবহারযোগ্য করে তোলা। তারই ধারাবাহিকতায় সম্মানিত ক্লায়েন্টদের সমর্থন ও আমাদের সহকর্মীদের নিরলস প্রচেষ্টার ফলস্বরূপ এই অর্জনগুলো সম্ভব হয়েছে। আমাদের প্রতি আস্থা রাখার জন্য সকল ক্লায়েন্ট, রেগুলেটর এবং স্টেকহোল্ডারদের স্ট্যান্ডার্ড চার্টার্ডের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।”

ব্যাংকের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর, হেড অব ক্লায়েন্ট কভারেজ, কর্পোরেট, কমার্শিয়াল অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং এনামুল হক এবং ম্যানেজিং ডিরেক্টর, হেড অব কনজিউমার, প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিং সাব্বির আহমেদ অ্যাওয়ার্ডগুলো গ্রহণ করেন।

দীর্ঘ ১১৮ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে নিরবচ্ছিন্ন কার্যক্রম পরিচালনা করা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকই দেশের একমাত্র বহুজাতিক ব্যাংক। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক জাতির কল্যাণে, অর্থনৈতিক বৈষম্য দূরীকরণে, এবং পরিবেশ রক্ষার মাধ্যমে দেশের বাণিজ্য ও উন্নয়ন যাত্রার দীর্ঘস্থায়ী গর্বিত অংশীদার। টেকসই ও সমতার আদর্শকে কেন্দ্রে রেখে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

ভিসা ইনকর্পোরেটেড ডিজিটাল পেমেন্ট সুবিধা প্রদানে বিশ্বব্যাপি শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠান। ভিসা’র লক্ষ্য উদ্ভাবনী, নির্ভরযোগ্য, ও নিরাপদ পেমেন্ট নেটওয়ার্কের মাধ্যমে বিশ্বকে সংযুক্ত করা এবং ব্যক্তি, ব্যবসা ও অর্থনীতির অগ্রগতিতে সাহায্য করা।

পাঠকের মতামত: