ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

বগুড়ায় সিটি ব্যাংকের উদ্যোগে ফসলের বীজ বিতরণ

সিটি ব্যাংক সম্প্রতি কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বগুড়ার প্রান্তিক কৃষকদের মাঝে শস্যবীজ বিতরণ করেছে। ব্যাংকটির নিজস্ব উদ্যোগে আঞ্চলিক এনজিও টিএমএসএস-এর সহযোগিতায় বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস-এর মুক্ত মঞ্চে চার শ জন প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন ধরনের ফসলের বীজ বিতরণ করা হয়।

টিএমএসএস-এর উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খান-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, টিএমএসএস-র নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, বাংলাদেশ সরকারের সাবেক উপ-সচিব ও টিএমএসএস-এর পরামর্শক তপন কুমার নাথ এবং সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ অরূপ হায়দার।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন বলেন, কৃষির উন্নয়নে গবেষণার জন্য সিটি ব্যাংক বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুদান দিয়েছে। আগামীতেও আমাদের ব্যাংক কৃষকদের জন্যে সহায়তার হাত উল্লেখযোগ্যভাবে প্রসারিত করবে।

এ সময় টিএমএসএস-এর উপ-নির্বাহী পরিচালক ডঃ মোঃ মতিউর রহমান, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন শাহরিয়ার জামিল খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: