ঢাকা,মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

শুদ্ধাচার পুরষ্কার পেলেন আইএফআইসি ব্যাংকের ছয় কর্মী

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের জন্য আইএফআইসি ব্যাংকের ৬ কর্মীকে পুরস্কৃত করা হয়েছে। গতকাল রোববার আইএফআইসি টাওয়ার প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২০২১-২০২২ এ পুরষ্কাররের জন্য নির্বাচিত কর্মীদের হাতে শুদ্ধাচার পুরষ্কার হিসেবে সনদ, ক্রেস্ট ও চেক তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাাহী শাহ এ সারওয়ার।

এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, হেড অব এইচআরএম ডিভিশন-সহ ব্যাংকের উধ্বত্বন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরষ্কার প্রাপ্তদের মধ্যে টপ এক্সিকিউটিভ ক্যাটাগরিতে আইএফআইসি ব্যাংক শুদ্ধাচার পুরষ্কার ২০২১-২০২২ পেয়েছেন সৈয়দ মনসুর মোস্তফা, এক্সিকিউটিভ ক্যাটাগরিতে যৌথ ভাবে পেয়েছেন দিলিপ কুমার মন্ডল ও নাঈমুর রহমান, অফিসার ক্যাটাগরিতে জিয়াউর রহমান, ব্রাঞ্চ ম্যানেজার ক্যাটাগরিতে হেলাল আহমেদ এবং সাপোর্ট স্টাফ ক্যাটাগরিতে মোহাম্মদ শাহেব আলী।

অনুষ্ঠানে পুরষ্কার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার বলেন, সরকার প্রবর্তিত শুদ্ধাচার পুরষ্কার ব্যাংকের সকল কর্মীদের মাঝে কর্মউদ্দীপনা বাড়াবে।

উল্লেখ্য, ব্যাংকের কর্মীদের সততা নির্দেশিকা অনুশীলনে অনুপ্রাণিত করার লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে শুদ্ধাচার পুরষ্কার প্রদান নীতির নির্দেশনা প্রদান করা হয়। আইএফআইসি ব্যাংক এ নির্দেশিকা অনুসরন করে শুদ্ধাচার পুরষ্কার প্রবর্তন শুরু করেছে।

পাঠকের মতামত: