ঢাকা,বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

ইনোভেটিভ লজিস্টিকসে বিনিয়োগ করবে সাইফ পাওয়ারটেক

পুঁজিবাজারের তালিকাভুক্ত সেবা ও আবাসন খাতের কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেডের  পরিচালনা পর্ষদ ইনোভেটিভ লজিস্টিকস অ্যান্ড শিপিং লিমিটেড (আইএলএসএল) এ বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ইনোভেটিভ লজিস্টিকস অ্যান্ড শিপিং লিমিটেডে যেসব সেবা রয়েছে লজিস্টিক, শিপিং, অভ্যন্তরীণ পরিবহন, কার্গো পরিবহন, পোর্ট অপারেশন, অভ্যন্তরীণ লজিস্টিক, স্থানান্তর প্রদান করবে। খাদ্য, তেল এবং পণ্যের খাদ্য আইটেম এবং পণ্যের সঞ্চয়, শ্রম ব্যবস্থাপনা, পার্ক পরিচালনা এবং রপ্তানি, আমদানি, উত্পাদন, বিতরণ, বিপণন এজেন্ট হিসাবে কাজ করার জন্য ব্যবস্থাপনা কমিশন এজেন্ট, শিপিং এজেন্ট, ক্লিয়ারিং এবং ফরওয়ার্ডিং এজেন্ট (সিএন্ডএফ), প্রতিনিধি, পরিবেশক, এবং বাংলাদেশী কোম্পানি বা বিদেশী কোম্পানির যেকোনো পণ্য বা পরিষেবা বাংলাদেশে বা অন্য কোথাও বিক্রয় করে এবং সব ধরনের ট্রেডিং ব্যবসা, সরবরাহ এবং বা বিতরণ করে। , প্রক্রিয়াকরণ, নিষ্পেষণ, পরিশোধন, বিপণন, রপ্তানি, আমদানি, ইন্ডেন্টিং, আলোচনা, মধ্যস্থতাকারী, কার্যকারিতা, সরবরাহ, টেন্ডারিং, পাইকারি, চিনি, তেলের মতো খুচরা বিক্রয় সয়াবিন তেল, সরিষার তেল, নারকেল তেল, তিশির তেল, সূর্যমুখী তেল, অন্যান্য তেল, সয়াবিন তেলের কেক, সরিষার তেলের কেক, অন্যান্য সব তেলের কেক, ডালডা, সয়া দুধ, পোল্ট্রি খাবার, দুধের পণ্য, প্রক্রিয়াজাতকরণ শিশুর খাবার, ফল, সবজি , শস্য, তৈলবীজ, ভোজ্য ও রান্নার তেল, কয়লা, মশলা, বাদাম, চা, গবাদি পশুর চাষ, কবুতর, মহিষ, মাশরুম চাষ, কন্টেইনার এবং কার্গো হ্যান্ডলিং, শিপিং এজেন্ট ইত্যাদি।

ইনোভেটিভ লজিস্টিকস অ্যান্ড শিপিং লিমিটেডে সাইফ পাওয়ারটেক প্রাথমিক বিনিয়োগ হবে ২ কোটি ৫৫ লাখ টাক।এই বিনিয়োগে সাইফ পাওয়ারটেক লিমিটেড মূল কোম্পানি হবে। ইনোভেটিভ লজিস্টিকস অ্যান্ড শিপিং লিমিটেড (আইএলএসএল) ৫১% শেয়ার ধারণ করে সহায়ক কোম্পানি হবে।

পাঠকের মতামত: