ঢাকা,শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

ইউসিবি ও সূর্যমুখী লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক সই

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত অনলাইন পেমেন্ট গেটওয়ে পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান সূর্যমুখী লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এ চুক্তির ফলে গ্রাহক সূর্যমুখী লিমিটেডের বিভিন্ন ই-কমার্স মার্চেন্টে ইউসিবির যেকোনো ভিসা, মাস্টারকার্ড-এর মাধ্যমে যেকোনো স্থান থেকে অনলাইনে সহজে এবং নিরবিচ্ছিন্নভাবে পেমেন্ট করতে পারবেন।

ইউসিবির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ট্রানজেকশন ব্যাংকিং মো: সেকান্দার-ই-আজম এবং সূর্যমুখী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুজতবা ফিদাউল হক ইউসিবির প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সে্ক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, ইউসিবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশন আবুল কালাম আজাদ, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ট্রান্সফরমেশন মোহাম্মদ গোলাম ইয়াজদানি, সূর্যমুখী লিমিটেডের সিনিয়র ম্যানেজার ও হেড অফ বিজনেস অর্ণব আদিত্য মামুনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: