ঢাকা,বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

কয়ছর এম আহমেদ বিএনপির নির্বাহী কমিটির সদস্য মনোনীত হওয়ায় লন্ডনে সংবর্ধনা

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছেন লন্ডনের ছাত্র নেতারা। গতকাল লন্ডনের এ রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রনেতা জুনেদ আহমদের পক্ষ থেকে থেকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়।

এসময় কয়ছর এম আহমেদ বলেন, জনগণ আমাদের সাথে আছে। তাদেরকে সংগঠিত করতে হবে। তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বর্তমান সরকারকে ক্ষমতা থেকে অপসারণ করা সম্ভব। এসময় অনুষ্ঠানে উপস্থিত সভার প্রতি তিনি এ ধরনের আয়োজন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও এলাকার বিএনপি যুবদল সেচচাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের সবাক খোঁজ খবর নেন।

অনুষ্ঠানে ছাত্রনেতা জুনেদ আহমদ বলেন, বর্তমান তাবেদার স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক আন্দোলনে কয়ছর এম আহমদের ভূমিকা আরো জোরালো হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইউকে বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মিসবাহুজ্জামান সুহেল , লন্ডন সিটি যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ মামুন আহমদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইমামুল হাসান জগন্নাথপুর কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রাহিম প্রমুখ।

উল্লেখ্য, বিএনপির কেন্দ্রীয় কমিটির মনোনীত সদস্য কয়ছর এম আহমদ এর জন্মস্থান সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর এলাকার ছিলিমপুর গ্রামে। তিনি তৃনমূল থেকে জাতীয়তাবাদী রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে পরপর তিনবার যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দলের ধানের শীষ প্রতীক নিয়ে সুনামগঞ্জ- ৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনে মনোনয়ন প্রত্যাশী তিনি।

এনজে

পাঠকের মতামত: