ঢাকা,রোববার, ৩ ডিসেম্বর ২০২৩

কুমিল্লায় এনসিসি ব্যাংকের “বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ”

এনসিসি ব্যাংক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কুমিল্লার নাঙ্গলকোট, কুমিল্লা সদর ও গৌরীপুর উপজেলায় ১,১৫৫ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) এনসিসি ব্যাংকের এসইভিপি ও কোম্পানী সেক্রেটারী মোঃ মনিরুল আলম এর সভাপতিত্বে নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান মোঃ সামছুউদ্দিন কালু (এ.আই.পি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাঙ্গলকোট, লাকসাম ও চৌদ্দগ্রাম উপজেলার প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন প্রকারের বীজ, সার ও কীটনাশক বিতরণ করেন।

এসময়, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান মেহেবুব ও উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া, কুমিল্লা সদরের অনুষ্ঠানে এনসিসি ব্যাংকের এসইভিপি ও কোম্পানী সেক্রেটারী মোঃ মনিরুল আলম এর সভাপতিত্বে আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এবং উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা উদ্বোধক উপস্থিত ছিলেন।

এছাড়া, গৌরীপুর এর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গৌরীপুর, চান্দিনা ও দেবীদ্বাড়সহ অন্যান্য উপজেলার প্রান্তিক কৃষকের বিভিন্ন প্রকারের বীজ, সার ও কীটনাশক বিতরণ করেন। এসময়, অন্যানের মধ্যে সিআরএম ডিভিশন এর এসভিপি মুহাম্মদ শাহিদুল ইসলাম এবং এসভিপি ও কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ নুরুল হকসহ গৌরীপুর, হাইওয়ে, নাঙ্গলকোট ও চান্দিনা শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এনসিসি ব্যাংকের এসইভিপি ও কোম্পানী সেক্রেটারী মোঃ মনিরুল আলম বলেন, এনসিসি ব্যাংক মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রতি ইঞ্চি জায়গা চাষযোগ্য করে গড়ে তোলার জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এনসিসি ব্যাংক কৃষকদের পাশে দাড়িয়েছে। ভবিষ্যতে কৃষি যন্ত্রপাতিসহ আরও উন্নত প্রযুক্তির যন্ত্রাংশ কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

পাঠকের মতামত: