ঢাকা,শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

ইউসিবি ইনভেস্টমেন্ট সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে ৩টি আন্তর্জাতিক পুরস্কার পেল

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড সম্প্রতি দেশের “সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক” হিসেবে তিনটি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে। পুরস্কারগুলো হচ্ছে: এশিয়ামানি, ইউরোমানি এবং ফিনান্স-এশিয়া ২০২৩ অ্যাওয়ার্ড। যাত্রা শুরুর প্রথম দুই বছরের মধ্যে এই অর্জন করা সম্ভব হয়েছে ইউসিবি ইনভেস্টমেন্টের ভিন্নধর্মী কাজ এবং গ্রাহকদের প্রতি অবিচল প্রতিশ্রুতির কারণে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরি বলেন, “এটা সত্যিই আমার জন্য গর্বের মুহূর্ত যে আমাদের মার্চেন্ট ব্যাংক – ইউসিবি ইনভেস্টমেন্ট যেটি মাত্র দুই বছর আগে যাত্রা শুরু করেছে, এখন দেশের শীর্ষ ইনভেস্টমেন্ট ব্যাংকে পরিণত হয়েছে। এই অসাধারণ স্বীকৃতিগুলো দলের নিষ্ঠা, কঠোর পরিশ্রম এবং ক্লায়েন্টদের প্রতি ব্যতিক্রমী সেবা প্রদানের সমর্থন হিসেবে কাজ করবে”।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর বলেন, “এই তিনটি মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত গর্বিত এবং কৃতজ্ঞ।” তিনি আরও বলেন “এ পুরস্কারগুলো আমাদের সর্বত্তোম সেবার স্বীকৃতির পাশাপাশি এটাও প্রমাণ করে যে আমরা আমাদের গ্রাহক, ব্যবসায়িক পরিবেশ এবং সমাজের প্রতি দায়িত্বশীল” ।

এখন পর্যন্ত, ৩৬০-ডিগ্রি ইনভেস্টমেন্ট ব্যাঙ্কিং সলিউশন প্রদান করে ইউসিবি ইনভেস্টমেন্ট সফলভাবে ৮,৩৫৬ কোটি টাকা তার গ্রাহকদের জন্য উত্তোলন করেছে।

পাঠকের মতামত: